Menu

কানাইঘাটে চোরাইকৃত মোটর সাইকেল বিশ্বম্ভপুর থেকে উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট থেকে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেলটি বিশ্বম্ভপুর থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার কানাইঘাট থানার অফিসার ইনচার্জ সামছুদ্দোহা এক প্রেস বিজ্ঞপ্তীতে জানান গত ২ সেপ্টেম্বর ভোর রাতে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির বাখালছড়া গ্রামের বীরমুক্তিযোদ্দা সিরাজ উদ্দিনের ছেলে দুলাল আহমদের একটি টিবিএস মোটর সাইকেল বসত ঘরের বারান্দা থেকে চুরি হয়ে যায়। এ মোটর সাইকেল চুরির সাথে জড়িতদের আটক করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভপুর থানার মতুরাকান্দি বাজার থেকে কানাইঘাট থানা পুলিশ বিশ^ম্ভরপুর থানা পুলিশের সহায়তায় মোটর সাইকেল সহ চোর মাসুম আহমদ (২০)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাসুম কানাইঘাট উপজেলার ডাউকেরগুল গ্রামের গুলাল আহমদের পুত্র। মোটর সাইকেল চুরি করে সে সুনামগঞ্জের বিশ^ম্ভরপুরে পালিয়ে যায়। এদিকে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় মোটর সাইকেল চুরির সাথে জড়িত সিন্ডিকেট চক্রকে আটক করতে কানাইঘাট থানা পুলিশ মাঠে নেমেছে। উল্লেখ্য পূর্বে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি হলেও একটিও উদ্ধার কিংবা চোর চক্রের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। কানাইঘাট থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম যোগদানের পর থেকে এই চক্রকে গ্রেফতার করতে নানা ধরনের তৎপরতা শুরু করেন।

থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, কোন ধরনের চুরি-ডাকাতি সহ অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দিবে না পুলিশ। যারা সমাজে জন নিরাপত্তার বিঘœ ঘটায় এবং আইন শৃঙ্খলা অবনতির চেষ্টা করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

The post কানাইঘাটে চোরাইকৃত মোটর সাইকেল বিশ্বম্ভপুর থেকে উদ্ধার appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.

সূত্র :: ডেইলি সিলেট

শেয়ার করুন:

এই নিউজটি আপনার বাংলাদেশী বন্ধুদের মোবাইলে এসএমএস এ শেয়ার করুন।

AdsMic