Menu

ওসি খায়েরের চ্যালেঞ্জ ছিল রোহিঙ্গা, মনসুরের চ্যালেঞ্জ ইয়াবা

সংবাদদাতা:
রোহিঙ্গা অধ্যুষিত কক্সবাজারের উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়েরর বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল মনসুরের বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ জুলাই) বিকাল ৫ টায় উখিয়া থানা প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইকবাল হোসেন, বিশেষ অতিথি ছিলেন উখিয়া সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য আদিল উদ্দিন চৌধুরী ।

অনুষ্টানে প্রধান অতিথি সহকারী পুলিশ সুপার ইকবাল হোসেন ওসি আবুল খায়েরের নৈতিকতার ভূয়সী প্রসংশা করে বলেন, রোহিঙ্গাদের নিয়ন্ত্রণে খায়ের যে ভুমিকা রেখেছেন, যে অক্লান্ত পরিশ্রম করেছেন, বিশাল জনগোষ্ঠী সামলিয়েছেন, এটা সহজে কেউ করতে পারেনা। এজন্য আমার দৃষ্টিতে তার রাষ্ট্রীয় পদক পাওয়া উচিত ছিল।

তিনি আরো বলেন, উখিয়া থানায় খায়ের সাহেবের চ্যালেঞ্জ ছিল রোহিঙ্গা আর এখন মনসুর সাহেবের চ্যালেঞ্জ ইয়াবা। উখিয়ায় রোহিঙ্গা সমস্যার পাশাপাশি ইয়াবা নির্মূল বড় চ্যালেঞ্জ, উখিয়াকে ইয়াবা মুক্ত করার জন্য উখিয়ার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

বিদয়ী ওসি মোঃ আবুল খায়ের বলেন- উখিয়ার মানুষ কতটা উদার ও ভাল মনের তা বিশ্ববাসী জেনেছে। উখিয়ার মানুষের প্রশংসা করে শেষ করা যাবে না। উখিয়ার মানুষের এ উদারতার কথা আজীবন স্মরণ রাখব।

নবাগত ওসি মোহাম্মদ আবুল মনসুর বলেন- আমি উখিয়ায় এসেছি ইয়াবা (মাদক) নির্মূল করতে। মাদক নির্মূলে উখিয়ার সর্বস্তরের মানুষের সহযোগিতা চাই।

উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে আরো বক্তব্য রাখেন- উখিয়া থানার এসআই নুরুল হক, এএসআই মাহবুব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহাম্মদ, উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন, ইউপি সদস্য সরওয়ার কামাল পাশা প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসআই সিম্পু বড়ুয়া।

The post ওসি খায়েরের চ্যালেঞ্জ ছিল রোহিঙ্গা, মনসুরের চ্যালেঞ্জ ইয়াবা appeared first on CoxsbazarNEWS.Com – CBN.

সূত্র :: কক্সবাজার নিউজ

শেয়ার করুন:

এই নিউজটি আপনার বাংলাদেশী বন্ধুদের মোবাইলে এসএমএস এ শেয়ার করুন।

AdsMic